Ads Area

সত্যমেভা জয়তে মুভি: বক্স অফিস সংগ্রহ - Satyameva Jayate Movie: Box Office Collection

কেমন আছো সবাই , আজ  আমি তোমাদের জানাবো বক্স অফিস এর নতুন ছবি Satyameva Jayate সম্পর্কে
। তো চলো কথা না বারিয়ে  শুরু করি...Satyameva Jayate Movie, move review, entatenmaint, Computer, website, seo, mobile review,
সত্যমেভা জয়তে মুভি: বক্স অফিস সংগ্রহ

সত্যমেভা জয়তে মুভি: বক্স অফিস সংগ্রহ - Satyameva Jayate Movie: Box Office Collection

সত্যমেব জয়তে ২018 সালের ভারতীয় চলচ্চিত্রের অ্যাকশন ফিল্ম। ভারতে 15 আগস্ট ২018 মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। বাজেট অনুযায়ী 50 কোটি টাকার চলচ্চিত্রের মোট বাজেট এবং মোট চলমান সময় 141 মিনিট।

মিলাপ মিলান জাভারির দ্বারা পরিচালিত ভূষণ কুমার দ্বারা উত্পাদিত কৃষ্ণ কুমার মনিশা আদভানি মো মধু ভোজওয়ানি নিখিল আডবাণী মিলাপ মিলান জাভারির লেখা মিলাপ মিলান জাভারির চিত্রনাট্য গান দ্বারা সঙ্গীত:
সাজিদ-ওয়াজিদ তনিস্ক বাগচি রচাক কোহলি আর্কো প্রভা মুখার্জি পটভূমি স্কোর: সঞ্জয় চৌধুরী ড সিনেমাটোগ্রাফি নিগাম বোমজান মাহির জাভেরি দ্বারা সম্পাদিত উৎপাদন সংস্থা টি সিরিজ চলচ্চিত্র Emmay বিনোদন Emmay বিনোদন দ্বারা বিতরণ করা টি সিরিজ এবং অউ সিরিজ

মুক্তির তারিখ 15 আগস্ট ২018 (ভারত) দেশ ভারত ভাষা হিন্দি
মুম্বাই পুলিশের কর্মীরা শহরের নিরাপত্তার জন্য কাজ করছে তবে তাদের অধিকাংশই দুর্নীতিগ্রস্ত। চার পুলিশ সদস্য জীবিত পুড়ে গেলে পুরো পুলিশ বাহিনী হতভম্ব হয়। মিডিয়া, পাবলিক সবাই উত্তর খুঁজছেন। ভিড় (জন আব্রাহাম), একজন সাহসী, গণনাকারী ব্যক্তি এই সবকিছুর সাথে জড়িত কারণ অপরাধ তাকে প্রতিফলিত করে। পরবর্তী আক্রমণের ভয়ে, কমিশনার বিসিপি শিবসংশ (মনজুজ্য বাজপেয়ী )কে বিদায় জানাতে এবং ভিড় ধরতে আহ্বান জানান। ফিল্ম সব মহাকাব্য টুইস্ট সঙ্গে অনুসরণ করে। তাদের উভয় একই শত্রু বিরুদ্ধে, কিন্তু তাদের নিজস্ব নিয়ম সঙ্গে বিভক্ত।

সত্যমেভা জয়তে থার্ড ডে বক্স অফিসের সংগ্রহগুলি খুবই চিত্তাকর্ষক এবং তার ক্যারিয়ারে জন আব্রাহাম সর্বোচ্চ উদ্বোধনী চলচ্চিত্র।

খোলা পর্দা 2500 প্রায়। ভারতে. তৃতীয় দিনে বক্স অফিস সংগ্রহ 8.5 কোটি টাকা যা খুব ভাল।
মুভি রেটিং অনুযায়ী উদ্বেগ, আইএমডিবি 6.9 / 10 দিয়েছে।

মুভি হিট বা ফ্লপ, সমস্ত আসন্ন বক্স অফিস সংগ্রহের উপর নির্ভর করে।
উপভোগ করুন!
Tags

Post a Comment

0 Comments

Top Post Ad

Bottom Post Ad

Ads Area