Ads Area

Cannabis তেল বৈশিষ্ট্য সম্পর্কে জানুন

Cannabis তেল বৈশিষ্ট্য সম্পর্কে জানুন

Cannabis তেল বৈশিষ্ট্য সম্পর্কে জানুন

কিভাবে ক্যানানি তেল উত্পাদিত হয়?

আমাদের প্রথম বিষয়টি স্পষ্ট করা উচিত যে, আমরা যখন ক্যান্নিবিস তেলের কথা বলি, তখন আমরা এটি সুপরিচিত সিবিডি তেলের সাথে করছি। সিবিডি সংক্ষেপগুলি যা আমরা ক্যানাবিস, ক্যাননাবিনোড অণুগুলির দুটি প্রধান উপাদানগুলির মধ্যে একটি সনাক্ত করি। অন্যগুলি টিট্রাহাইড্রোকানবিনবোলস, এছাড়াও আদ্যক্ষর THC সাথে যুক্ত। যদিও আমরা প্রথম যেগুলি উদ্ধৃত করেছি তা হ'ল ক্যানবিন উদ্ভিদের ঔষধি প্রভাব সৃষ্টি করে, দ্বিতীয়টি হ্যালুসিনোজেনিক। অতএব, ক্যাননাবিল তেল পেতে, এই উদ্ভিদ বীজ জেনেটিকালি ম্যানিপুলিউটিং বিশেষজ্ঞদের আছে। তারা CBD এর উচ্চতর শতাংশ এবং THC এর নিম্ন শতাংশ ধারণ করার চেষ্টা করে। একটি শক্তিশালী THC উপাদান সহ ক্যানেবিস তেল রয়েছে, তবে এটি একটি ধরনের প্যান্ট পদার্থ এবং এর ব্যবহার শেষ হয়ে গেলে উৎপাদনকারীরা হ্যালুসিনোজেনগুলি প্রভাবিত করে।

অন্য দিকে, এই তেল উদ্ভিদ একটি elixir হিসাবে আহৃত হয়। একটি নির্দিষ্ট বাষ্পীভবন প্রক্রিয়া এই তরল তেলের অনুরূপ একটি সামঞ্জস্য দেয়। ক্যান্সার উদ্ভিদ থেকে বের করা পদার্থটি সুস্থ উদ্ভিজ্জ তেল বা অ্যালকোহলের সাথে মিশ্রিত করা হয়। এই তেল, ইতিমধ্যে, বোতল বা অন্যান্য বোতল মধ্যে সংরক্ষণ করা হবে, যা গ্রহণ করা ডোজ নিয়ন্ত্রণ করতে হবে। তরল ভলিউম, রঙ এবং সামঞ্জস্য তার পাতন অবস্থা উপর নির্ভর করবে। এই ঔষধটি মেডিক্যাল প্রেসক্রিপশনের অধীনে খাওয়াতে হবে না, যদিও ডাক্তারের সাথে পরামর্শ করার জন্য এটি খুব বেশী না হয়, কারণ একজন ডাক্তার সঠিক প্রেসক্রিপশন নির্দেশিকাগুলির পরামর্শ দিতে পারেন।

মনে রাখবেন যে ক্যানাবিস তেল এছাড়াও ক্রিমগুলিতে (টপিক্যাল ব্যবহারের জন্য), বাষ্পীকৃত, ইনহেলার এবং ড্রপগুলিতে ব্যবহার করা যাবে যা জিহ্বা এবং ছোট মাত্রায় রাখা হবে।

সংক্ষেপে, বিভিন্ন থেরাপিতে ব্যবহার করা যেতে পারে যে একটি স্বাস্থ্যকর পণ্য। Cannabis তেল অপরিহার্য সুবিধা কি কি? অবশেষে, অ্যাপ্লিকেশনটি আপনাকে এই পণ্যটির পূর্বের বর্ণিত ফরম্যাটগুলিতে আনতে পারে এমন কিছু সুবিধাগুলি ধরে রাখতে উপযুক্ত। ব্যাপকভাবে বলছেন, আপনি বিরোধী-প্রদাহজনক এবং অ্যালেনেজিক বৈশিষ্ট্যগুলি আপনার জন্য ভাল হবে, তাই আপনার ব্যথা থেকে আপনি আরো উপশম বোধ করবেন। আপনার স্নায়ুতন্ত্র এছাড়াও কম ভারসাম্য ভোগ করবে। সংক্ষেপে, আমরা আশা করি এই তথ্যটি ক্যানবিন তেলের সুস্থ অবদানগুলির মূল্যায়ন করার জন্য পরিসেবা দিয়েছে।

**পোষ্ট টি ভালো লাগলে অবশ্যই  কমেন্ট করে জানাতে ভুলবেন না **
**আজকের মতো বিদায় নিচ্ছি ভালো থাকবেন **

Post a Comment

0 Comments

Top Post Ad

Bottom Post Ad

Ads Area