Ads Area

এবার শীষ দিলেই এন্ড্রয়েড ফোনের স্ক্রীন অন হবে [রুট লাগবে না]



সবাই কেমন আছেন?আশা করি সকলে ভালো আছেন,আমিও আপনাদের দোয়ায় ভালো আছি,আজকের দিনটি শুরু করলাম এই টিউন নিয়ে আশা করি সকলের ভালো লাগবে।
এন্ড্রয়েড দিয়ে এখন কত কিছুই না করা যায়?গান শুনা,মুভি দেখা,অফিসের কাজ করা,কাস্টমাইজেশন সহ আরো অনেক কিছু।তবে এন্ড্রয়েড কে সুরক্ষার জন্য কিছু তো থাকা উচিত।এন্ড্রয়েড ফোনের একটি আকর্ষনীয় অংশ হলো পাওয়ার বাটন,এই বাটনটি কিন্তু মোবাইলের স্ক্রীন অন এবং অফ করতে ব্যবহার করা হয় প্রতিনিয়ত।কিন্তু এটি যদি নষ্ট হয়ে যায়???তখন অনেক সমস্যায় পরতে হবে।
তাই এই সমস্যা থেকে মুক্তি পাবার জন্য আগে থেকেই ব্যবস্থা নিয়ে নিন।আজ আপনাদের কথা মাথায় রেখে এমন এক এপ নিয়ে এলাম,এর সাহয্যে আপনার পাওয়ার বাটন আর ব্যবহার করতে হবে না,এবার মুখ দিয়ে বাশি বাজালেই এন্ড্রয়েড ফোনের স্ক্রীন অন/অফ হয়ে যাবে।
আমি যে এপটি আপনাদের দিচ্ছি এর নাম হলোঃ Whistle Android Finder PRO
যেহেতু নামের শেষে প্রো শব্দটি দেখতে পাচ্ছেন সেহেতু বুঝেই গেছেন এটি একটি পেইড এপ,প্লে স্টোর থেকে কিনতে হলে অবশ্যই আপনাকে ডলার গুণতে হবে।তবে আজ আপনাকে এই এপটি দিচ্ছি সম্পূর্ণ ফ্রীতে।তো আর দেরী কিসের এখনি নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি,আর বাশি বাজিয়ে অন/অফ করে ফেলুন স্ক্রীন!
App Name: Whistle Android Finder PRO
Version :5.3
Paid Version
Tags

Post a Comment

1 Comments
  1. Your article is incredibly useful.Everyday your diary inspire Pine Tree State heaps deal and helped to develop one thing new like I actually have developed a brand new app fou movie download this is often great and pleasant.Thanks for the awe-inspiring posts , please keep updated frequently.

    ReplyDelete

Top Post Ad

Bottom Post Ad

Ads Area