Ads Area

লুকা চুপি মুভি রিভিউ - Luka Silent Movie Review


লুকা চুপি মুভি রিভিউ - Luka Silent Movie Review:

আজ আমি, আপনাদের কাছে নিয়ে এসেছি লুকা চুপি ছবির রিভিউ । এখানে আপনি জানতে পারবেন 
লুকা চুপি ছবির সকল তথ্য। কথা না বারিয়ে চলুন শুরু করি...

Luka Chuppi Movie Review, move review, entatenmaint, Computer, website, seo, mobile review, Tech News, Breaking News, News Update, Health Tips, Android
লুকা চুপি মুভি রিভিউ

লুকা চুপি, কার্টিক আর্যানকে গদ্দু এবং ক্রিশী স-নন হিসাবে রশিম হিসাবে অভিনয় করছেন। কার্তিক আরিয়ান তার বন্ধুত্বপূর্ণ কর্মজীবন শুরু করেন, ছবির পাখনামা যা তিনটি যুবক যারা রোমান্টিক সমস্যার মুখোমুখি। 2013 সালে আকাশ ভানি এবং কঞ্চি-দ্য অনাবারেবলের মতো মহিলা ভিত্তিক সিনেমাগুলিতে তিনি রোমান্টিক সীসা ভূমিকা পালন করেন। তবে, এই চলচ্চিত্রগুলি বাণিজ্যিকভাবে ভাল করেনি। 2015 এবং 2018 সালে দুই বন্ধু চলচ্চিত্রের জন্য তিনি রঞ্জন ও ভুরুছার সাথে সহযোগিতা করেন - পিয়ার ক পুঁচমামা ২ এবং সোনা কে তিতু কি সুইটি যা আর্থিক সাফল্য ছিল। ২018 সালের শীর্ষস্থানীয় চলচ্চিত্র সোনা কে তিতু কি সুইটি।

2012 সালে চলচ্চিত্রে হেরোপান্তিতে প্রথম ত্রিগ্রু মনোবিজ্ঞান থ্রিলার এবং তার প্রথম হিন্দি অভিষেকের অভিনয় অভিষেক ঘটে। তিনি ফিল্মফেয়ার চলচ্চিত্রে হেরোপান্তি চলচ্চিত্রে সেরা মহিলা অভিষেক লাভ করেন। এরপর তিনি বিভিন্ন সাফল্য অর্জন করেন যা বাণিজ্যিক সাফল্য লাভ করে। দিলওয়ালে (2015) একটি অ্যাকশন কমেডি ছিল যা সর্বকালের সর্বশ্রেষ্ঠ উপার্জনকারী চলচ্চিত্র। বারিলি কি বারফি (2017) এবং তার সর্বশেষ লুকা চুপি মত রোমান্টিক কমেডি অনুসরণ করে। তিনি মডেলিংয়ের সাথে তার কর্মজীবন শুরু করেন এবং ক্লোজআপ, ভিভেল, আমুল, স্যামসাং, হিমালয়, বাটা ইত্যাদি বিভিন্ন ব্র্যান্ডের ব্র্যান্ড এম্ব্যাসারর হয়েছেন। তিনি রীতু বেরি, সুনিত ভার্মা এবং নিকী মহাজন মত অনেক ডিজাইনার প্রিয়।

লুকা চুপি একটি রোমান্টিক কমেডি এবং নাট্যকার গুদ্দুর গল্প। গুদ্দু একজন টেলিভিশন প্রতিবেদক এবং তাঁর কর্মজীবনের যাত্রা এবং রাশ্মীর সাথে সাক্ষাৎ করেন। তাদের ভালবাসা শীঘ্রই বৃদ্ধি পায় এবং বিবাহের জন্য গুদ্দু রাশ্মির প্রস্তাব দেন। কিন্তু একটি সাহসী প্রচেষ্টায়, রাশমি বিয়েতে বিচ্যুতি নেওয়ার আগে একটি লাইভ-ইন সম্পর্কের জন্য অনুরোধ করে। ভারতের উত্তরাঞ্চল থেকে, সম্পর্কের মধ্যে বসবাসটি বেশ অস্বাভাবিক ছিল এবং এই নতুন প্রবণতার বিরুদ্ধে অস্ত্র হাতে উঠেছিল এবং সেই স্বামীর বাবাকে ভুলে যাবেন না, যিনি নিজে স্থানীয় স্থানীয় ডানপন্থী দলের নেতা প্রতিবাদ পরিচালনা করেন।

সিনেমা আপনি একটি নিস্তেজ মুহূর্ত হবে না। এটি একটি পরিস্থিতিগত কমেডি সিনেমা যেখানে পরিস্থিতি ছাড়া আর কিছুই নেই। এটি একটি সংবাদ কভারেজ হিসাবে শুরু হয়েছিল, বা সাংবাদিক, গুদ্দু, কিন্তু দৃশ্যত এটি মজার টুইস্ট এবং জটিলতার সাথে নিজের গল্প বলে প্রমাণিত হয়েছিল। এই সিনেমাটি একটি পরিষ্কার বিনোদনের অধিকারী, যেমন লিঙ্গ বৈষম্য, যুব প্রজন্ম, বিভ্রান্তি, রাজনীতি, নৈতিক পুলিশিং, জাতিগত সমস্যা ইত্যাদি কিছু সামাজিক সমস্যাগুলির দিকে ঝুঁকে পড়েছে যা একটি হাসিখুশি এবং নির্মম ভাবে পরিচালিত হয়।

পরিচালক লক্ষ্মণ উটেকার একটি প্রশংসনীয় কাজ করেছেন। প্রথমবারের মতো, তিনি চলচ্চিত্র নির্মাণের নানানতার সাথে পরিচিত এবং সম্পূর্ণ চলচ্চিত্রকে কমেডি, রোম্যান্স, সামাজিক বার্তা এবং quirky অক্ষরগুলির মতো সমস্ত দিক জুড়ে পরিষ্কারভাবে দৃশ্যমান করে দৃশ্যমান। গানুুর চরিত্র সোনার কে তিতু কি সুইতে তার ভূমিকা অসদৃশ একটি পালিশ, সরল, ছোট শহর বয়সের মতো, যা অত্যধিক ক্ষমতায়ন এবং রাস্তা-স্মার্ট। রশ্মি (ক্রিতি সানন) এর চরিত্রও একই। তিনি ছোট্ট শহর চরিত্রটি তার সুদর্শনতার সাথে এবং পরবর্তীকালে মেয়েকে ওভারবোর্ড ছাড়াই নকল করেছে। বিদ্বেষপূর্ণভাবে, পর্দায় তাদের রসায়ন হৃদয়-আগুনে আগুন দেয়নি কিন্তু তারা আরামদায়ক এবং আশ্চর্যজনক বলে মনে হচ্ছে যে তারা সেই সমগ্র শহরে শুধুমাত্র দুটি ভাল সন্ধানকারী ব্যক্তি।

অভিনেতা সমর্থন অক্ষর একসঙ্গে সিনেমা টানা ছিল। তবে, এটি তাদের পারফরমেন্স সম্পর্কিত একটি মিশ্র প্রতিক্রিয়া ছিল। আপারক্ষী খুরানা যিনি যথেষ্ট বন্ধুকে অভিনন্দন জানিয়েছিলেন কিন্তু তার সংলাপে যথেষ্ট মুষ্টিযোদ্ধা বা হাস্যরস ছিল না। পঙ্কজ ত্রিপথী, যিনি এই রীতির সমর্থক, তার যোগ্যতাকে কাজে লাগিয়েছেন না, যদি ভালভাবে শুকিয়ে যাওয়া চলচ্চিত্রের মজা উপাদানগুলি বাড়িয়ে দেয়। অন্য অভিনেতাদের ভূমিকা সুষমভাবে ভাল, সম্ভবত গুদ্দুর পক্ষে পাগল পরিবার বা রাশ্মির বাবা, যারা অপ্রয়োজনীয় বিষয়ে প্রতিবাদ করে।

মুভিটির প্রথম অর্ধেকটি মজার, বিনোদনমূলক, দ্রুত, সীট দখলকারী, হাসি এবং অনির্দেশ্য মোড়ের সাথে আপনার পেট ব্যথা করে এমন ঘটনাগুলির সাথে বস্তাবন্দী। কিছু অর্ধেক পুনরাবৃত্তি পায় যদিও দ্বিতীয় অর্ধেক LOL মুহূর্ত আছে। সামগ্রিকভাবে চলচ্চিত্রটি অবশ্যই একটি ঘড়ি এবং একটি বার্তা সহ একটি ভাল বিনোদনকারী যা খুব জোরালো নয় তবে নিশ্চিত হওয়ার জন্য স্পষ্ট। গানগুলি - কোকা কোলা এবং পোস্টার লাগওয়া দে প্রত্যেকের প্রিয় কিন্তু অন্যান্য গান হয়েছে যা বেশিরভাগ রিমিক্সগুলি তার তাজাতার জন্য প্রশ্ন করে।

সমালোচক সিনেমা জন্য একটি মিশ্র পর্যালোচনা আছে। আমি এখানে সমালোচকদের পাবলিক মানে। যদিও এই গল্পটি একটি মজার দিক কিন্তু সামাজিক দিক দিয়ে একই দিকের স্ক্রিপ্টে ফোকাস করা হলেও পরিচালককে বিভ্রান্ত করা হয়েছিল। অক্ষর মিশ্রন প্রতি একটি শক্তিশালী প্রতিক্রিয়া আছে। যদিও পঙ্কজ ত্রিপথী স্পষ্টভাবে শো স্টপার তবে অন্য অক্ষর মিশ্রিত এবং কম স্বচ্ছতা প্রদর্শন করা হয়। অভিনেতা সিনেমা আরো জীবন দিতে পারে। স্ক্রিনপ্লেটি আরো স্থিতিশীল দেখতে গল্পটিকে আরো গুরুতর এবং পরিপক্ক করে তুলতে পারে। সামগ্রিকভাবে, লুকা চুপি অবশ্যই একটি হৃদয়গ্রাহী বার্তা সহ আপনার পরিবারের জন্য অবশ্যই ঘড়ি, পরিষ্কার বিনোদনকারী।

BookmyShow যেতে সিনেমা। যখনই এবং আপনি যেখানে মনে করেন আপনার সিনেমা বুক। শুধু আপনার স্মার্টফোনের ব্যবহার করুন, অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন, থিয়েটারটি নির্বাচন করুন, আপনার কাছে শোটাইম এবং আপনার টিকেট বুক করুন। একটি সাশ্রয়ী মূল্যের মূল্যে আপনি কাছাকাছি আপনার প্রিয় সিনেমা উপভোগ করুন। ডিসকাউন্ট পেতে বুকমশো কুপনগুলি ব্যবহার করুন এবং 50% ছাড় পান, 1 টি কিনুন 1 টিতে এবং আপনার টিকিট বুকিংয়ের জন্য আরও আকর্ষণীয় অফারগুলি কিনুন। আপনার পর্যালোচনাটি পড়ার সুবিধা, চলচ্চিত্র ট্রেলারগুলি দেখার এবং বুকমার্কের মাধ্যমে আপনার প্রিয় থিয়েটারগুলি নির্বাচন করার সুবিধা রয়েছে।
Tags

Post a Comment

0 Comments

Top Post Ad

Bottom Post Ad

Ads Area