Ads Area

আপনার সাইটের জন্য নিয়ে নিন Cricket Live Score স্কিপ্ট এবং সাথে Demo তো থাকছেই [100% Working

Image result for Cricket Live Score
বিসমিল্লাহির রহমানির রহিম
আসসালামু আলাইকুম
Hello! Friends, আমার আজকের পোষ্টে আপনাদের সকলকে স্বাগতম জানাচ্ছি,,,,

তোমরা সকলে কেমন আছো? আশা করি ভালো আছো সবাই ভালো আছো। *আমি আলহামদুলিল্লা ভালো আছি

জকের টপিক,

আপনার সাইটের জন্য নিয়ে নিন Cricket Live Score স্কিপ্ট এবং সাথে Demo তো থাকছেই [100% Working

আসসালামু আলাইকুম। কেমন আছেন? আশা করি ভালো আছেন। আর ভবিষ্যতেও যেন ভালো থাকেন আমি সর্বদা এই কামনায় করি। তো চলুন আজকের টপিক শুরু করা যাক।
আজকের এই পোস্ট টা কোনো Requested পোস্ট না। আমি ট্রিকবিডি তে সার্চ করে দেখলাম ট্রিকবিডিতে Cricket Live Score স্কিপ্ট টা এখনো পর্যন্ত কেউ শেয়ার করে নাই। তারপর আমি গুগলে সার্চ দিলাম অন্যরা কেউ কোথাও শেয়ার করছে কিনা। তারপর কয়েকটা স্কিপ্ট দেখলাম বাট এক টাও কাজের না সব ভুয়া। এই স্কিপ্ট টা আমার মেমোরিতে ছিলো তাই শেয়ার না করে আর পারলাম না। এই স্কিপ্ট এর একটা বিশেষ গুণ হলো এটা ফ্রি হোস্টিং এ সাপোর্ট করে যা সকলের কাছে সহজলভ্য হবে।
যার কারণে আপনারা সহজেই একটা ফ্রি হোস্টিং খুলে স্কিপ্ট টা আপলোড করে কাজে লাগাতে পারবেন। এই স্কিপ্ট টার Css টা বিশেষ ভাবে তৈরি যা আপনাদের অনেক ভালো লাগবে। এই স্কিপ্ট ব্যবহার করে আপনার সাইটে ক্রিকেট খেলার লাইভ স্কোর দেখাতে পারবেন। ফলে আপনার সাইটে নতুন একটা ফিচার যোগ হবে। এই স্কিপ্ট টা আমার সংগ্রহকৃত।

এবার Script Download এবং Demo দেখার পালা:

Script Download Link: [Click Here]
Script Demo Link: [Click Here]

যেভাবে Script Install করবেন:

Image result for Cricket Live Score
আপনার সাইটের ফাইল ম্যানাজারে গিয়ে স্কিপ্ট টা আপলোড করে Unzip করে ফেলুন। তারপর সাইটের Logo, Header.Php এবং Footer.Php ফাইল টা ইডিট করে আপনার মতো করে কাস্টোমাইজ করুন।
আশা করি আপনারা সবকিছু বুজতে পারছেন। আমি আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। আপনাদের কোথাও কোনো সমস্যা হলে আমার সাথে ফেসবুকে অথবা কমেন্টে যোগাযোগ করবেন। আপনারা পরবর্তিতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। সকলে ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন। ধন্যবাদ।

                   গালি বা পরামর্শ যা-ই দিতে চান। কমেন্ট বক্স রইলো!


Post a Comment

0 Comments

Top Post Ad

Bottom Post Ad

Ads Area