Ads Area

এবার নিজেই হ্যাকার সাজুন! ১ বছর পূর্বে পিসিতে কি কপি করেছিলেন তা সার্চ করুন!!

আজ আপনাদের জন্য মজার অথচ খুব কাজের একটি সফটওয়্যার নিয়ে এসেছি। সফটওয়্যারটির নাম  Comfort Clipboard। সফটওয়্যারটি ইন্সটল করা থাকলে আপনি কোন সময় কি কপি করছেন তার যাবতীয় বিবরণ এই সফটওয়্যারটি রেখে দিবে। এমনকি ১ বছর পরও আপনি আপনার অতীতে কোন সময় কি কপি করেছেন তাও বের করতে পারবেন। আপনি আপনার কীবোর্ডের প্রিন্টস্ক্রীণ কী এর মাধ্যমে কোন স্ক্রীণশট নিলে সেটাও রেকর্ড করে রাখবে এই সফটওয়্যারটি। সফটওয়্যারটির বাজার দাম প্রায় ২০ডলার।
কিন্তু আপনাদের জন্য সফটওয়্যারটির সাথে ক্র্যাক ও সিরিয়াল দুটোই দেয়া আছে।
তাই এক্ষুনি ডাউনলোড করে নিন এই সফটওয়্যারটি নিচের লিঙ্ক হতে- মাত্র প্রায় ৩.৫ মেগাবাইটের ফাইল সাইজ।
 সফটওয়্যারটি সম্পর্কে বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন-
১।সফটওয়্যারটি ডাউনলোড করার পর ইনষ্টল করুন। প্রথমত ইনষ্টল হলে ফাইলটি ওপেন করবেন না।
২।  এবার ক্রাক ফোল্ডারে গিয়ে ক্রাক ফাইল কপি করে যেখানে ইনষ্টল করেছেন সেখানে গিয়ে পেষ্ট করে দিন। অতপর সফটওয়্যারটি  চালু করুন। নিম্নরুপ স্কীণশর্ট আসবে-
উপরের চিত্রের দিকে লক্ষ্য করুন- বাম দিকের প্যানেলে অনেকগুলো অআইকনের চিহৃ/ফাইল দেখা যাচ্ছে। মূলত এই গুলোই হল আপনার কপি করা ফাইল রেকর্ড।
পরামর্শ- যারা এর মধ্য হার্ডডিস্ক ফরম্যাট কিংবা পার্টিশন করেছেন তাদের কপি করা ফাইল খুজে নাও পেতে পারেন। তাছাড়া এর একটি সমস্যা রয়েছে যেমন- কোন বড় ধরনের ক্লিনার ইউটিলিটি ব্যবহার করলেও Failure দেখাতে পারে। যাইহোক এটি দ্বারা পূর্বের কপি করা ফাইল অবস্থান নই, বর্তমান সময়ে কপি করা ফাইল রেকর্ড বাহির করতে পারবেন।

Post a Comment

0 Comments

Top Post Ad

Bottom Post Ad

Ads Area